October 23, 2024, 4:33 am

নোটিশ:
সংবাদদাতা আবশ্যক
সংবাদ শিরোনাম:
গাইবান্ধায় মাদক মামলায় যুবকের যাবজ্জীবন কারাদণ্ড চট্টগ্রামে মৃত্যুদন্ড প্রাপ্ত পলাতক আসামি কে দীর্ঘ ২১ বছর পর গ্রেফতার। গাইবান্ধায় তিন দিনব্যাপী কৃষি মেলা সিরাজগঞ্জে মেলায় অশ্লীল নৃত্য ও গান পরিবেশন, আটক ২০০ চট্টগ্রামে বালক শিশু ধ*র্ষ*ণের ঘটনায় প্রধান আসামি গ্রেফতার। বিরামপুরে জরায়ুমুখ ক্যান্সার প্রতিরোধে শিক্ষকদের সাথে অরিয়েন্টেশন প্রোগ্রাম অনুষ্ঠিত জয়পুরহাটের জেলা জজ আদালতে ৪২ জনের মধ্যে ৩২ জনই সাবেক আইনমন্ত্রীর এলাকার! বগুড়া সোনাতলার হ*ত্যা মামলার আসামি চট্টগ্রাম হতে গ্রেফতার। চট্টগ্রামের চকবাজার হতে ০১টি বিদেশি পিস্তল ও ১৬ রাউন্ড গুলিসহ এক জন গ্রেফতার। বগুড়ার শাজাহানপুরে মাদ্রাসায় ভর্তি কে কেন্দ্র করে মারপিট। আটক এক।

কাহালুতে গৃহবধূর সাথে আপত্তিকর অবস্থায় লম্পটকে আটক, অতঃপর ছিনিয়ে নেওয়ার অভিযোগ।

কাহালু (বগুড়া) প্রতিনিধিঃ কাহালুর পল্লীতে গৃহবধুর সাথে আপত্তিকর অবস্থায় শাকিল (২৬) নামক এক লম্পটকে গৃহবধুর স্বামী সহ প্রতিবেশী ঐ ঘরে আটক করে রাখে। পরে স্থানীয় ইউপি চেয়ারম্যানের লোকজন আটক সাকিলকে জোরকরে ছিনিয়ে নিয়েছে। থানায় লিখিত অভিযোগ।

জানাগেছে, গত ৩ অক্টোবর রাতে কাহালু উপজেলার পাইকড় পাঞ্জো পাড়া গ্রামের ফটিক উদ্দিন ফকিরে ছেলে ফয়সাল এর বাড়ীতে তার স্ত্রী এক সন্তানের জননী আখি আক্তার (২৪) এর সাথে একই গ্রামের নুরু সরদারের ছেলে এক সন্তানের জনক পেশায় রং মিস্ত্রি শাকিল (২৬)কে আপত্তিকর অবস্থায় আটক করে রাখে।এই সংবাদ লম্পট শকিলের পরিবার জান্তে পেরে পাইকড় ইউপি চেয়ারম্যান ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মিটু চৌধুরীকে সংবাদ দিলে, তিনি তার লোকজনদের দিয়ে বিচারের কথা বলে লম্পট শাকিলকে ছিনিয়ে নিয়ে যায়। ঘটনার পর গৃহবধূ আখি আক্তারকে তার স্বামী ও স্বামীর পরিবারের লোকজন বাড়ী থেকে বের করে দেন, বর্তমানে সে তার বাবার বাড়ীতে আশ্রয় নিয়েছেন।এই ঘটনায় ফয়সালেল পরিবারে পক্ষ হতে কাহালু থানা একটি লিখিত অভিযোগ করা হয়েছে বলে থানা পুলিশ সূত্র নিশ্চিত করেন।

বিষয়টি জানার জন্য সরেজমিনে সেখানে গিয়ে গৃহবধুর স্বামী ফযসাল এর সাথে কথা বলা হলে সে জানান, আমি রং মিস্ত্রি শাকিলের সথে লেবারের কাজ করি এই সুবাদে শাকিল আমার বাড়ীতে যাওয়া-আসা করে থাকে। ঘটনার রাতে শাকিল আমাকে গ্রামের পূর্ব পার্শ্বে একটি পুকুর পাড়ে আসার কথা বলে, আমি তার কথা মত সেখানে গিয়ে অনেক রাত পর্যন্ত অপেক্ষা করি কিন্তু শাকিল আসেনা। বাধ্য হয়ে আমি শাকিলকে মোবাইল করি তখন সে বলে তুই আর একটু অপেক্ষা কর আমি আসছি এর অনেক পরেও রাত প্রায় ১২ টা শাকিল সেখানে না গেলে আমি বাধ্য হয়ে বাড়ী ফিরে আসি। বাড়ী ফিরে ঘটনাটি আমি সচক্ষে দেখি এবং প্রতিবেশীদের নিয়ে ঐ ঘরেই দুজনকে আটক করে রাখি।প্রতিবেশীর বেশ কিছু নারী পুরুষ ঘটনার সত্যতা নিশ্চিত করেন। ঘটনার সত্যতা জানার ও তার বিরুদ্ধে লম্পটকে ছিনিয়ে নেওয়া অভিযোগের বিষয়টি জানার জন্য ইউপি চেয়ারম্যান মিটু চৌধুরীর সাথে যোগাযোগের চেষ্টা করা হলে তার মোবাইল বন্ধ থাকায় তার মতামত নেওয়া সম্ভব হয়নি।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © DailyAloPratidin.com